TT Ads

তিন দিন পেরিয়ে পর্যবেক্ষণ শেষ হতে চললেও এখনও বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থা স্থিতিশীল নয়। মঙ্গলবার (১৪ জুন) বিকেলে মেডিকেল বোর্ড বৈঠক করে পরবর্তি সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছেন বেগম জিয়ার চিকিৎসকরা। তার শারীরিক অবস্থা ঝুঁকিপূর্ণ হওয়ায় হার্টের অন্য দুটি ব্লকের বিষয়ে এখনই কোন সিদ্ধান্ত নেয়া যাচ্ছে না বলে জানান চিকিৎসকরা।

হার্টের জটিলতা নিয়ে গত শনিবার মধ্য রাতে হাসপাতালে ভর্তি হন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ধরা পড়ে, মাইল্ড স্ট্রোক করেছেন তিনি। এরপর হার্টের বাম দিকে একটি একটি ব্লকে রিং পরান চিকিৎসকরা। তাকে রাখা হয় ৭২ঘণ্টার পর্যবেক্ষণে।

এদিকে করোনারী কেয়ার ইউনিট-সিসিইউতে থাকার কারণে এখনও বেগম জিয়া স্থিতিশীল নয় বলে জানান তার চিকিৎসকরা। সে বিষয়ে এখনই কোন সিদ্ধান্ত নিতে রাজি নন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড। বিকেল ৫টায় বৈঠকের পর নেয়া হবে পরবর্তি সিদ্ধান্ত, এমনটাই জানিয়েছেন তারা।

দীর্ঘদিন ধনে আর্থাইটিস, ডায়াবেটিস, কিডনী লিভার সিরোসিস সহ নানা রোগে ভুগছেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। দুর্নীতির দুই মামলায় সাজা স্থগিত করে সাময়িক মুক্তির পর এ নিয়ে চার দফায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হলেন বিএনপি চেয়ারপারসন।

TT Ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *