TT Ads

বিএনপি খুনের রাজনীতির উস্কানি দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতারা। তারা সরকার পতনের ব্যর্থ প্রচেষ্টা চালাচ্ছে বলেও মন্তব্য করেন তারা। সহিংসতার চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে রাজনৈতিকভাবে তাদেরকে মোকাবেলা করারও হুঁশিয়ারি দিয়েছেন নেতারা।

সোমবার (৩০ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন তারা।

তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপি যখন রাজপথে সোচ্চার ঠিক তখনই পাল্টা কর্মসূচিতে ব্যস্ত সময় পার করছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ, তখন বিএনপি জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে শান্তি সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর আওয়ামী লীগ।

শান্তি সমাবেশ জনসভায় রূপ নেয়। দুপুর থেকে বিভিন্ন ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের নেতাকর্মীরা প্লাকার্ড, ব্যানার ফেস্টুন ও মিছিল নিয়ে সমাবেশে যোগ দেয়।

সমাবেশে অংশ নিয়ে আওয়ামী লীগের শীর্ষ নেতারা বলেন, দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে দেশীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করছে বিএনপি। জঙ্গীবাদের পৃষ্টপোষক বিএনপি জামাতকে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে বলেও মন্তব্য করেন নেতারা।

আপাতত বিপ্লব বড়ুয়া, মতিয়া জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপি জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে বিরতিহীনভাবে কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ।

TT Ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *